×
বিনোদন

স্লিভলেস নীল পোশাকে ‘Oops’ মোমেন্টের শিকার অভিনেত্রী অঙ্কিতা, রইল ভিডিও

বিজ্ঞাপন

পোশাক কি না পারে, যখন তখন ছিঁড়েও যেতে পারে আবার যখন তখন আপনাকে সবার থেকে সুন্দরী করে দিতে পারে। তবে একটি মাত্র পোশাকই যখন তখন বিপাকে ফেলে দিতে পারে আপনাকে, বিশেষ করে অভিনেত্রীদের সঙ্গে তো এই ব্যাপারগুলো বেশি হচ্ছে, এবার এই পোশাক বিপাকে পড়লেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে (Ankita Lokhande)। গতবছরের শেষে গাঁটছড়া বেঁধেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। কয়েক বছরের দীর্ঘ প্রেমিক ভিকি জৈনের (Vicky Jain) সঙ্গেই বিয়ে হয়েছে তাঁর। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক থাকলেও সুশান্তের মৃত্যুর আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। অবশেষে কয়েক বছর প্রেমের পর গত বছরের ডিসেম্বরেই বিয়ে হয় ভিকি এবং অঙ্কিতার। যাই হোক, এখন তাঁদের সুখের সংসার। কিছুদিন আগেই মুম্বইতে নতুন বাড়িতে শিফট করেছেন নব দম্পতি। তবে ভিকি জৈন মূলত একজন দাপুটে বিজনেসম্যান। সুশান্তের সঙ্গে অভিনেত্রীর লিভ ইন, সেটাও এখন অতীত। ২০২১ সালের ১৪ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন ভিকি-অঙ্কিতা।

বিজ্ঞাপন

তবে বিয়ের পর দুটিকে মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যায়। তবে আজকে অভিনেত্রীকে নিয়ে বলার কারণ আছেই। আসলে, আমরা তো জানিই বলিউডের বেশিরভাগ অভিনেত্রীরাই বিপাকে পড়েন পোশাকজনিত কারনে। তাঁদের পোশাক দিন দিন যেন বেশিই খোলামেলা হয়ে যাচ্ছে, তবে অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডেও এদিন পোশাকের জন্যেই বিপাকে পড়লেন। এদিন তিনি ছোট্ট পোশাক না পরলেও, নিজের খোলামেলা পোশাকের কারণেই নেটিজেনদের কটাক্ষ একেবারে ঘিরিয়ে ধরল অভিনেত্রীকে।

সম্প্রতি, মুম্বাইয়ের একটি অ্যাওয়ার্ড গিয়েছিলেন অঙ্কিতা ও ভিকি দুজনে। আর সেখানেই অঙ্কিতা এমন একটি পোশাক পরেছিলেন, সেই পোশাক পরে গাড়ি থেকে নামতেই Oops Moment-এর শিকার হলেন অভিনেত্রী। তবে সময়মতো কোনো রকমে নিজের মান রক্ষা করলেন ভিকি পত্নী। আসলে হয়েছেটা কি? এদিন অঙ্কিতার পরনে ছিল নীল রঙের একটি ভি- নেক স্লিট ড্রেস। আর সেই পোশাকের বুকের দিকটা তাঁর অনেকটাই খোলা ছিল, বক্ষযুগলের ক্লিভেজ এতটাই খোলা ছিল যে, অভিনেত্রীকে গাড়ি থেকে নামতে রীতিমতো বুকে হাত দিয়ে নামতে হল, যাতে তাঁর বুকের খোলা অংশ আরো না বেরিয়ে যায়।

তাইতো সবে মাত্র অনুষ্ঠানে এসে পৌঁছেছেন তিনি, ঠিক তখনই গাড়ি থেকে নামতে গিয়ে হাত দিয়ে শরীর ঢাকার চেষ্টা করলেন অভিনেত্রী আর ‘উপস’ বলে লজ্জিত বোধ করলেন! ক্যামেরা দেখা মাত্রই তিনি পিছন দিকে ফিরে ড্রেস ঠিক করতে শুরু করেন। আর সেই সময়েই স্বামী হাত ধরে নেমে যান তিনি গাড়ি থেকে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অঙ্কিতা। বিয়ের আগে থেকেই ভিকির সঙ্গে নানান মুহূর্তের ছবি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এমনকি বিয়ের সময়ও সমস্ত লাইম লাইটের শিরোনামে ছিলেন অঙ্কিতা। কিন্তু, এদিন বডি হাগিং ব্যাকলেস সিক্যুয়েন্ড স্লিট ড্রেসই অঙ্কিতাকে বেকায়দায় ফেলে দিল। হাত দিয়ে কোনরকমে বক্ষযুগল বাঁচান অভিনেত্রী। দেখুন ভিডিও।

Related Articles