×
বিনোদন

বিয়ের পরেই নার্ভাস আলিয়া! কিন্তু কেন? রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বিয়ের পরে একাই দিচ্ছেন বিদেশ পাড়ি। নিজের ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে সকলের শুভেচ্ছা চেয়েছেন আলিয়া। ছবিতে আলিয়ার পরনে রয়েছে সাদা টি-শার্টের উপর কালো স্লিভলেস জ্যাকেট। হাতে ব্রেসলেট ও কানে দুল। খোলা চুল সামলাচ্ছেন আলিয়া। সাথে আরো লিখছেন তিনি বিশাল নার্ভাস। তার ছবিতে কমেন্ট করেছেন দিদি পূজা ভাট কমেন্ট করে বলেছেন সমস্ত অসম্ভব সম্ভব করতে পারে আলিয়া। মা সোনি রাজদান  মেয়েকে শুভেচ্ছা পাঠিয়েছেন।

বিজ্ঞাপন

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট(Alia Bhatt) জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন। হলিউড ফিল্মে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভাট। গ‍্যাল গ‍্যাডট (Gal Gaddot) ও জ্যামি ডরনানের বিপরীতে অভিনয় করছেন আলিয়া। নেটফ্লিক্স অরিজিনালের ‘হার্ট অফ স্টোন’ শুটিং শুরু হতে চলেছে।টম হার্পার পরিচালিত এই ফিল্মটি গোয়েন্দা ঘরানার ফিল্ম। পাশাপাশি রয়েছে পঁচাত্তর তম কান ফিল্ম ফেস্টিভ‍্যাল,। সবটা মিলিয়ে বেশ ব্যস্ত সে।

হলিউডে নিজের ডেবিউ ফিল্মের জন্যেই নার্ভাস আলিয়া। বলছেন তার মনে হচ্ছে এই প্রথম তিনি অভিনয় করতে যাচ্ছেন। তাই জন্যেই সকলের শুভেচ্ছা চাইছেন। পরিবারের সাথে ভালো বন্ধু এবং অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, আলিয়া ইন্টারন্যাশনাল খিলাড়ি। দিদি পূজা ভাট আরো বলেছেন, দুনিয়াটা এখন আলিয়ার।

বলিউড অভিনেত্রী টম হার্পার পরিচালিত এই ফিল্মটি গোয়েন্দা ঘরানার ফিল্মের শুটিং শেষ করে ফিরবেন দেশে। ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-য় অভিনয় করতে চলেছেন তিনি। এছাড়াও সে করতে চলেছে করণ জোহর (Karan Johar) এর ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’-র শুটিং।

Related Articles