×
বিনোদন

TRP তালিকায় ‘মিঠাই’কে টেক্কা দিতে নতুন মুখ ‘ধুলোকনা’ ধারাবাহিকে, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

‘মোহর’ ধারাবাহিকের এসিপি আসছেন লালন- ফুলঝুরির মাঝে। তবে কী আর এক হতে দেখা যাবে না দুজনকে একসাথে? ধরা হচ্ছে নতুন অভিনেতার সাথেই রসায়ন দেখা যাবে ফুলঝুরির। ‘ধুলোকনা’ ধারাবাহিকের নির্মাতারা এই বিষয় কিছুই জানাননি। দর্শকদের মতে টিআরপি তালিকায় শীর্ষে থাকার জন্যেই এই নতুন ট্র্যাক আসতে চলেছে ধারাবাহিকে। তবে অন্যদিকে খবরটা পাওয়ার পর থেকেই দর্শকদের মনে প্রশ্ন, তবে কী লালন – ফুলঝুরির রসায়ন আর দেখতে পাওয়া যাবে না?

বিজ্ঞাপন

ফুলঝুরি লালনের বিয়ের দিন ঘটে যায় এক অঘটন। চড়ুই ঘোমটা টেনে বিয়ের পিঁড়িতে বসে ফুলঝুরির জায়গায়। লালন নিজের অজান্তেই চড়ুইকে সিঁদুর পরিয়ে দেয়। পরে সবটা জানতে পেরে মণ্ডপ ছেড়ে চলে যায় সে, তবে চড়ুই এখন লালনের বাড়িতেই। চড়ুইকে না মেনে নিলেও ফুলঝুরির সামনে দেখাচ্ছে লালন তারা খুব খুশি। এত কিছু হওয়ার পরে ফুলঝুরি বেঁচে থাকতে গানকে বেছে নিয়েছে। আর লালন তার ড্রাইভারের কাজ করছে। লালন – ফুলঝিরর দূরত্ব মেনে নিতে পারছে না দর্শক।

সেই জন্যেই নতুন মোড় ঘোরাতে ধারাবাহিকে হতে চলেছে নতুন চরিত্রের এন্ট্রি। এক নতুন রূপে ধুলোকনা সিরিয়ালের দেখতে পাওয়া যাবে মোহরের এসিপি অর্থাৎ অভিনেতা তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)। ধারাবাহিকে নতুন ছন্দ দেবেন অভিনেতা। দর্শকদের মন আবারও ধুলোকনার দিকে ঘোরানোর জন্যে এই প্রচেষ্টা। মনে করা হচ্ছে ‘মিঠাই’ এর ‘গাঁটছড়া’ কে পেছনে ফেলতেই নির্মাতাদের নতুন প্রচেষ্টা।

এর আগে ‘সখী’ ধারাবাহিকে মানালি (Manali Dey) আর তথাগতকে দেখা গেছিলো একসাথে। দুজনের জুটি নিয়ে চর্চাও হয়েছিলো অনেক। দর্শকদের ফুলঝুরি আর লালনের রসায়ন আর দেখতে না পাওয়ার আক্ষেপ হয়তো এই নতুন চরিত্রের ভূমিকা ভুলিয়ে দেবে। এত কিছু জল্পনা কল্পনার পরেও ধারাবাহিকের নির্মাতারা চুপ। তবে নতুন চমকের জন্যে অপেক্ষায় রয়েছেন দর্শক।

Related Articles