×
বিনোদন

‘প্ল্যানিং বলে একটা জিনিস হয়, বেকার একটা জীবন নষ্ট করে কি লাভ?’ জনতার প্রশ্নের মুখে পরে মাথা নিচু সম্রাট ও ময়নার

বিজ্ঞাপন

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চে হাজির হয়েছিলেন বাংলা টেলিভিশনের অতি পরিচিত দুই মুখ সম্রাট মুখার্জী (Samrat Mukherjee) ও ময়না মুকর্জী (Moyna Mukherjee)। আর সেই মঞ্চে প্রথম দিন নিজেদের জীবনের কিছু অজানা তথ্য প্রকাশ্যে এনেছিলেন। টলিউডের ‘হ্যাপি গো লাকি’ কাপাল নামে পরিচিত হলেও দাম্পত্যজীবনের সবচেয়ে বেদনাদায়ক ঘটনা শেয়ার করেছিলেন তাঁরা। আর্থিক সঙ্গতি না থাকার কারণে তিন তিন বার গর্ভপাত করাতে বাধ্য হয়েছিলেন ময়না। কিন্তু তাদের এই সিদ্ধান্তকে কোন মতেই পছন্দ করেননি নেটিজেনেরা। তাই তো বিভিন্ন কটাক্ষের মুখোমুখি হতে হয় তাদের, এবং ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে এই নিয়ে তাদের কাঠগড়ায় তুললেন সঞ্চালক জিৎ (Jeet)।

বিজ্ঞাপন

বাড়ির সকলের অমতে ২০০২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সম্রাট-ময়না। তার পরে বাড়ির কেউ মেনে নেয়নি তাদের। সেই সময় বাড়িতে কোন গুরুজনের উপস্থিত না থাকায় এবং একটি ঘরে নিজেদের সংসার শুরু করায় প্রথমবার গর্ভপাত করাতে বাধ্য হয়েছিলেন ময়না। তবে, ১৬ বছর পর দুই জমজ বাচ্চার জন্ম দিলেও পূর্বে টাকার অভাবে একবার নয় তিনবার গর্ভপাত করিয়েছেন তারা। যার ফলে নেটিজেনদের চরম কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে তাদের।

এই দিন মঞ্চে সম্রাট-ময়নাকে কাঠগোড়ায় দাঁড় করিয়ে সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে কি ধরনের মন্তব্য হয়েছে সেই সমস্ত নিজে পড়ে শোনালেন জিৎ। সেখানে প্রথম কমেন্টে শোনা গেল-‘ ফ্যামিলি প্লানিং বলে একটা জিনিস হয়ত নাকি? একটা প্রাণকে এভাবে নষ্ট করার কোনো যুক্তি নেই।’ তো একটিও কমেন্টে বলতে শোনা গেল-‘ এদের ফুটানি বেশি, চাহিদা বেশি তাই একটি প্রাণকে নষ্ট করেছে।’ এছাড়াও রয়েছে আরো অনেকের কটাক্ষ জনিত মন্তব্য!

কিন্তু, এই সমস্ত কথা শুনে নাজেহাল সম্রাট বলে ওঠেন ‘মানি ক্যান ডু এভরিথিং’। আর এক্ষেত্রে জিৎ সম্রাটের মুখের ওপর উত্তর দেন-‘পয়সা জীবনের সবকিছু হয় আমি মানি না সেটা।’ সেই সূত্রে স্পষ্টই বোঝা যাচ্ছে যে জনতার সঙ্গে একমত জিৎ। তবে, শেষমেশ কি জনতার প্রশ্ন সামলে উঠতে পারবে সম্রাট-ময়না? এটিই এখন দেখার বিষয়।

Related Articles