×
বিনোদন

Lalkuthi: মাত্র ৪ মাসের মধ্যেই বন্ধ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লালকুঠি’! মুখ খুললেন অভিনেতা রাহুল

বিজ্ঞাপন

বাংলা টেলিভিশনের অন্যতম হিট অনস্ক্রিন জুটি রাহুল-রুকমা। অবশ্য এই জুটির পথ চলা শুরু স্টার জলসার ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিক থেকে। সেই ধারাবাহিক শেষ হতে না হতেই জি বাংলায় নতুন করে জুটি বেঁধে থ্রিলার গল্পঃ অবলম্বনে ‘লালকুঠি’ (Lalkuthi) সিরিয়ালে এই হার্টথ্রব অনস্ক্রিন টেলি কাপলকে দেখতে পাওয়া যায়। অবশ্য সম্প্রতি টিআরপি তালিকায় নিজের জায়গা বানাতে ব্যার্থ হয়েছেন রাহুল-রুকমা ও ‘লালকুঠি’- র পুরো টিম। সেই নিয়েই জোর গুঞ্জন উঠেছে কিছু দিনের মধ্যেই সিরিয়াল শেষ হতে চলেছে।

বিজ্ঞাপন

অনেক দিনের গুঞ্জনের পরে মুখ খুললেন অভিনেতা রাহুল ব্যানার্জী (Rahul Banerjee)। তিনি জানিয়েছেন ‘আমাদের তো জানা নেই যে ‘লালকুঠি’ শেষ হচ্ছে। আর সত্যি বলতে আমরা তো বুঝতে পারি গল্পটা কোনদিকে এগোচ্ছে, সেটা যেভাবে এগোচ্ছে আর চ্যালেন কর্তৃপক্ষের সঙ্গে আমাদের যতখানি কমিউনিকেশন হয়েছে, তাতে আমরা তো শেষের কথা ভাবছিই না’।

একই সময়ে আগের সিরিয়ালের সহ- অভিনেতা দিব্যজ্যোতি (Dibyojyoti Dutta) অভিনীত ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Choya)-র কাছে টিআরপি-র লড়াইয়ে বারবার পরাজিত হওয়া নিয়ে রাহুল জানায়, ‘যেটা আমার কন্ট্রোলে নেই সেটা নিয়ে তো আমি কিছু করতে পারব না। আমি পারব নিজের শটটা সবটা মনোযোগ দিয়ে দেওয়ার’। এরপরে তিনি আরো একদিকে আলোকপাত করে সংবাদ মাধ্যমকে জানান,‘টিআরপি নিয়ে কথা হলেও একটা জিনিস নিয়ে কথা হয় না, প্রত্যেকটা চ্যানেলের একটি নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে। সেখানে কোন সিরিয়ালের কী অবস্থান। লালকুঠির ওটিটি-গত অবস্থান অসম্ভব ভালো বললেও কম বলা হবে’।

সমস্ত কথা বার্তার পরে বলা যায় রাহুল আর রুকমা রায় (Rooqma Roy) ‘লালকুঠি’ শেষ হওয়ার গুঞ্জনটা উড়িয়ে দিয়েছেন। আর এই খবর পেয়ে রাহুল-রুকমার ভক্তদের খুশির শেষ নেই। আরো জানা গেলো টিআরপি তালিকাই শেষ কথা নয়, চ্যানেলের নিজেস্ব কিছু সিদ্ধান্তের উপর নির্ভর করে সিরিয়ালের বন্ধ হয়ে যাওয়া।

Related Articles