×
বিনোদন

আদৃতের সাথে কৌশাম্বীর প্রেম নিয়ে মুখ খুললেন ‘উচ্ছেবাবু’র মা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

কিছু দিন আগেই আদৃত ও তাঁর ব্যান্ড ট্রুপ ‘পোস্টার বয়েজ’ গানে গানে প্রয়াত গায়ক কেকে (KK)-র প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। ওই দিন অভিনেতার ব্যান্ডের প্রোগ্রাম দেখতে উপস্থিত ছিলেন আদৃতের মা মৌসুমী রায় এবং সৌমিতৃষা বাদে গোটা মিঠাই পরিবার। সেই নাকি প্রথম অভিনেতার মা নিজের ছেলের ব্যান্ডের প্রোগ্রাম দেখতে গিয়েছিলেন। তারপরে শোরগোল ওঠে আদৃত – কৌশাম্বীর সম্পর্কের জন্যেই তাদের থেকে দূরে দূরে থাকেন সৌমিতৃষা। তবে আদৃত – কৌশাম্বী নিজেদের সম্পর্ক নিয়ে কিছুই বলেননি। এবারে তাদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন আদৃতের মা মৌসুমী রায় (Moushumi Roy)।

বিজ্ঞাপন

আদৃত এর আগে বাংলা ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করলেও ‘মিঠাই’ দিয়ে প্রথম টেলিভিশনে পা রেখেছেন। বাংলার ঘরে ঘরে তাকে উচ্ছেবাবু বা সিডি নামেই চেনে। এমনকি ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu), আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakroborty) র বাস্তব জীবনে সম্পর্কের রসায়ন নিয়ে তোলপাড় নেটদুনিয়া। তবে আদৃতের মা সব রহস্য ভেদ করলেন।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY 🧿 (@roy__adrit)

এদিন মৌসুমী দেবী জানিয়েছেন, ছোট থেকেই কন্ট্রোল করা যায় না। আদৃত নাকি সাংঘাতিক দুষ্টু। পড়াশোনা করতে ছোট থেকেই ভালোবাসেন না বলে মা-বাবাকে সবসময়ই তাঁর পড়ার পেছনে পড়ে থাকতে হত। সেই কারণেই দুজনের হাই বিপি ও হাই সুগার হয়ে গিয়েছে। এরপরে জানায় অবশ্য ছেলের এই খ্যাতি সত্যি তাকে গর্বিত করে। এও বলেন তিনি ‘মিঠাই’-এর নিয়মিত দর্শক। তারসাথে বলেন মিঠাইয়ের সফলতা গোটা টিমের পরিশ্রমের ফল।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY 🧿 (@roy__adrit)

এরপরে অভিনেতার মায়ের কাছে আদৃতের বর্তমানে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে উত্তর আসে, জন্ম, মৃত্যু, বিয়ে উপরওয়ালার হাতে। এরপরে আদৃতের মহিলা ভক্তদের নিয়ে মৌসুমী দেবী জানান, মহিলা ভক্তদের মাঝে আদৃতের জনপ্রিয়তা নিয়ে বেশি ভাবেন না আর মাথাও ঘামাননি কোন দিন। এই ব্যাপারে ছেলেকে স্পেস দিতে চান মা।

Related Articles