×
বিনোদনভাইরাল

মঞ্চের উপর জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী খেয়ালির, রইল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সেলিব্রিটিদের এখন সোশ্যাল মিডিয়া ছাড়াও আমজনতাদের কাছে পৌঁছানো আরো সহজ হয়ে গিয়েছে, কারণ সেলিব্রিটিদের এখন প্রায়শই ‘মাচা শো’ করতে দেখা যায়। বিশেষ করে এই শো গুলিতে অংশগ্রহণের কারণে ছোট্ট পর্দার তারকাদের আরও বেশি বেড়ে যায়। বাংলা ধারাবাহিকের প্রচুর হিরো-হিরোইন রা এখন মানুষদের খুব কাছাকাছি পৌঁছানোর জন্যে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি ‘মাচা শো’ তেও অংশগ্রহণ করছে। এবার স্টেজ শোতে অংশগ্রহণ করলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’ (Aalta Phoring) এর নায়িকা ফড়িং অর্থাৎ খেয়ালী মন্ডল (Kheyali Mondal)। একজন ভাল অভিনেত্রী হওয়ার পাশাপাশি বাস্তবে কিন্তু তিনি আদতে একজন দারুণ ডান্সার। এই ধারাবাহিকে তাঁর লড়াই জিমন্যাস্টিক নিয়ে হলেও তিনি কিন্তু একজন বড় মাপের ওয়েস্টার্ন ডান্সার। হ্যাঁ, মাঝে মাঝেই শ্যুটিংয়ের ফাঁকে তিনি একাধিক রিল ভিডিওতে নিজের নাচের দক্ষতা সম্বন্ধে জানান দেয় সবাইকে।

এবার তিনি সরাসরি ভরা পাবলিকের সামনে ‘স্টেজ শো’ পারফর্মে দূর্দান্ত নাচলেন। তাও আবার কি জনপ্রিয় মাইলস্টোন সৃষ্টিকারী গান ‘টিপ টিপ বরষা পানি’র (Tip Tip Barsa Pani) সঙ্গে মঞ্চ কাঁপালেন তিনি। যা কিনা এককথায় অনবদ্য। তাঁর বডি ব্রেক থেকে কোমরের ঠুমকা, অসম্ভব এনার্জি এবং তাক লাগানো এক্সপ্রেশন দেখে ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁর সব অনুরাগীরা। ধারাবাহিকের বেশ ছেড়ে এক্কেবারেই অন্য লুকে নিজেকে প্রেজেন্ট করলেন অভিনেত্রী। কালো পোশাকে তাঁর বডি ফ্রিকনেস নজর কেড়েছে সবার।ইতিমধ্যেই এই ধারাবাহিকের দরুন তাঁর দারুণ জনপ্রিয়তা হয়েছে।এবার তাঁর দূর্দান্ত নাচ মন ছুঁয়ে গেল সবার।

প্রসঙ্গত, ‘মাচা শো’ বলতে বোঝায় বিভিন্ন বড় বড় স্টেজ শো, যেখানে সেলিব্রিটিদের পাশাপাশি গায়ক-গায়িকাদেরও আমন্ত্রণ জানানো হয়। আর আমজনতা সবাইকে লাইভ বা সরাসরি দেখার সুযোগ পায়। তবে এই শো গুলিতে এসে তারকারা বিভিন্নভাবে তাঁদের অনুরাগী দের মনোরঞ্জন করার চেষ্টা করে।

কেউ কেউ গান করে কেউ তাঁর ধারাবাহিকের সংলাপ বলে আবার কেউ নাচও করে। তবে এই শোয়ে সেলিব্রিটিদের গান নিয়ে বড্ড আপত্তি দর্শকদের। কারণ উত্তেজনার বশে সেলিব্রিটিরা মাঝেমাঝেই ভুলভাল গান ধরে নেয়। আর তাতেই পাবলিক এক্কেবারে ক্ষেপে বম্ব হয়ে যায়। তবে এবার ফড়িং এর নাচের দরুন একটু অন্যরকম কিছু ঘটল। সম্প্রতি, ফেসবুকে খেয়ালির নাচের দরুণ ভিডিওটি দারুণ ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles