×
বিনোদন

মঞ্চের উপর জিতের সাথে অসাধারন নাচ ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের ফড়িংয়ের, রইল ভিডিও

বিজ্ঞাপন

এবার ফড়িংয়ের সঙ্গে নাচলেন সুপারস্টার জিৎ। ফড়িংয়ের সঙ্গে নাচে হার মানলেন নায়ক, তাঁর নৃত্যের প্রশংসা না করে পারলেন না এক্কেবারে। ‘পানি পানি’ (Pani Pani) হয়ে গেলেন দুজনেই। জমে উঠেছে স্টার জলসার নন ফিকশন শো ‘ইসমার্ট জোড়ি’ (Ismart Jodi)। জিৎ সঞ্চালিত এই শোয়ের জনপ্রিয়তা এখন আকাশ ছুঁয়েছে। মাত্র কয়েকদিন হয়েছে এই শো শুরু হয়েছে স্টার জলসার পর্দায়। সেলিব্রিটি দম্পতিদের নিয়ে এই গেমশো।

বিজ্ঞাপন

টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী জুটি তাঁদের পার্টনারদের নিয়ে খেলতে এসেছেন এই শোয়ে। সুতরাং বোঝাই যাচ্ছে, বাঙালির উইকেন্ড এক্কেবারে জমে গিয়েছে। যদিও এখন মাত্র কয়েকজন জুটি অবশিষ্ট রয়েছেন। প্রতি সপ্তাহেই মজার মজার গেম নিয়ে পরিপূর্ণ থাকে এই শো।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মুখোমুখি হয়েছিল এই শোয়ের সেলিব্রিটি প্রতিযোগিরা। নেটিজেনদের একাধিক ট্রোলের অকপটে জবাব দিয়েছিলেন তাঁরা। এরপরেই আরেকটি গেম ছিল যে, ক্লু খুঁজে খুঁজে পার্টনারকে খুঁজে বের করতে হবে কলকাতার অলিগলি থেকে। যাই হোক, আর এই সপ্তাহের গেম একেবারে সবকিছুর ঊর্ধ্বে, রিল ভার্সেস রিয়েল। অর্থাৎ এবার স্টার জলসার মেগা জুটিদের সঙ্গে খেলতে হবে প্রতিযোগীদের। ব্যাপারটা এমন হবে যে, অদল-বদল ঘটবে। একে অপরের সঙ্গে পার্টনার বদলি করে খেলতে হবে। থাকবেন, ঋষি-পিহু, ফড়িং-ব্যাঙ্কবাবু প্রমুখ।এদিন এই শোয়ের একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।যেখানে দেখা যাচ্ছে, আলতা ফড়িং ধারাবাহিকের নায়ক-নায়িকা এসেছেন ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে। আর ফড়িং তাঁর ব্যাঙ্কবাবুর সঙ্গে এসেই ‘পানি পানি’ গানের সঙ্গে নাচতে শুরু করলেন। তাঁর সঙ্গে পেরে উঠলেন না ফড়িংয়ের ব্যাঙ্কবাবুও।

আসলে গল্পের কাহিনী অনুযায়ী, ফড়িং একজন জিমন্যাস্ট চ্যাম্পিয়ন। আর এতে খুব দক্ষ ফড়িং, সঙ্গে নাচেও তুখোড় তিনি। এর আগে ফড়িংয়ের একাধিক নাচের ভিডিও দেখেছি আমরা। এবার ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে এসে নিজে তো নাচলেনই সঙ্গে নাচালেন জিতকেও। আর জিৎও ফড়িংয়ের সঙ্গে নেচে উঠলেন। আর নাচের শেষে জিৎ নিজে ফড়িংয়ের নাচের প্রশংসায় একেবারে পঞ্চমুখ হয়ে গেলেন। বললেন, জিমন্যাস্টের পাশাপাশি নাচেও চ্যাম্পিয়ন তুমি তাই না। আপাতত এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালের কোটায় দারুণ রাজত্ব করছে।

Related Articles