×
বিনোদন

৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী মমতা কুলকার্নিকে মনে আছে? রইল নায়িকার বর্তমান ছবি

বিজ্ঞাপন

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল নব্বইয়ের দশকে এক সুপারস্টার অভিনেত্রী মমতা কুলকার্নির (Mamta Kulkarni) ছবি। বলিউডে নব্বইয়ের দশকে অনেক অভিনেত্রী আছেন যারা অকালেই বিনোদন জগত থেকে হারিয়ে গিয়েছেন। কিন্তু তাঁদের অভিনীত একেকটি সিনেমা এখনো আমাদের কাছে সুপারহিট। কেউ হয়তো মারা গিয়েছেন, কেউ হয়তো বিয়ে করে একেবারে সংসারে মনোযোগী হয়েছেন। আবার কেউ কেউ বিতর্কিত কারণে একেবারেই দূরে চলে গিয়েছেন বলিউড মহল থেকে। কিন্তু সেই সব অভিনেত্রীরা দেখতে যেমন সুন্দরী ছিলেন তেমনি ছিলেন, দক্ষ অভিনেত্রী। আসলে আশি-নব্বইয়ের দশকে বলিউডে একাধিক তারকার উদ্ভব হয়, যারা এক কথায় অসাধারণ। তাঁদের অভিনয়ের ছাপ এখনো মানুষের মনে দাগ কাটে।

বিজ্ঞাপন

তেমনি একজন হলেন, ‘আশিকী আওয়ারা’, ‘ওয়াক্ত হামারা হ‍্যায়’, ‘করণ অর্জুন’ খ্যাত নায়িকা অভিনেত্রী মমতা কুলকার্নি। নব্বইয়ের দশকের মুম্বইয়ের সুপারস্টার অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। তাঁর মিষ্টি চেহারা ও অভিনয় স্বল্পসময়ের জন্যে হলেও মানুষের মন ছুঁয়েছিল। বলিউডের এহেন লাস‍্যময়ী অভিনেত্রী কেরিয়ারের মধ্যগগণেই তাঁর অভিনয় সফর শেষ করেন।

এমনকি একসময়ে এই অভিনেত্রীর লুক পুরুষ হৃদয়ে ঝড় তোলার জন্যে যথেষ্ট ছিল। কিন্তু তাঁর হঠাৎ অভিনয় ছেড়ে অন্তর্ধানে চলে যাওয়ার কারণ কি? সেই সময়ে অনেকের মনেই এই প্রশ্ন খাড়া করে দিয়েছিল। কিন্তু সেই উত্তর আজও মেলেনি। বলিউডের অনেক নায়িকা স্বল্প বয়সে তাঁর অভিনয় ছেড়ে দিলেও এখনও তাঁদের মুখ দেখা যায়, বলিউডের অলি-গলিতে। কিন্তু মমতা কুলকার্নিকে তেমন আর দেখা যায়নি অভিনয় মহলে।

তবে সোশ্যাল মিডিয়ায় এই নায়িকা খুবই সক্রিয়। প্রায়শই নানান পোস্টের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখেন তিনি। বর্তমানে তাঁর কিছু ছবি দেখে ফের মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। বর্তমানে ৪৯ বছরের কোঠায় আছেন নায়িকা, কিন্তু তাতেও তাঁর স্টাইল ও লুকের কোনো পরিবর্তন ঘটেনি। এখনো সমান গ্ল্যামারাস আছেন তিনি। পর্দা থেকে সরে গেলেও বাস্তবে আজও তিনি জনপ্রিয় দর্শকমনে।

Related Articles